metrorail job circular 2021। মেট্রোরেল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ১৩০ পদে

0 1,863

Metrorail Job Circular 2021:
মেট্রোরেল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ১৩০ পদ পূরণের লক্ষে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এতে এইচএসসি পাশে ১৩০ জনকে নিয়োগ দেবে। উল্লেখিত বিজ্ঞপ্তিতে নারী ও পুরুষ উভয়কেই উক্ত পদে আবেদন করতে পারবেন। উক্ত চাকরিতে যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন তা উল্লেখ করা হয়েছে । আমরা আপনাদের সুবিধার্থে jobbari.com ওয়েবসােইটে সম্পূর্ণ বিজ্ঞপ্তির বিবরণ প্রকাশ করে থাকি। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। নিম্নে বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হলঃ

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অধীনে মেট্রোরেল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডে নিয়োগ পাবেন ১৩০ জন। আবেদন করতে হবে ডাকযোগে। যারা মেট্রোরেলে চাকরি করতে চান তারা আবেদনের জন্য সময় পাচ্ছেন আগামী মঙ্গলবার (৩১ আগস্ট) পর্যন্ত।

How to Apply:

আগ্রহী ব্যক্তিকে http://dmtcl.gov.bd/ এই ঠিকানা থেকে আবেদনপত্র সংগ্রহ করতে হবে। এরপর নির্দিষ্ট তথ্য পূরণ করে পাঠাতে হবে ব্যবস্থাপনা পরিচালক, ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড, প্রবাসী কল্যাণ ভবন, লেভেল ১৪, ৭১-৭২ পুরানা এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০ এই ঠিকানায়।

পরীক্ষার ফি

পরীক্ষার ফি বাবদ ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের অনুকূলে ৫০০ টাকার পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট করতে হবে সোনালী ব্যাংকের যেকোনো শাখায়। এরপর পে-অর্ডার/ ব্যাংক ড্রাফটের মূল কপি আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

- Advertisement -

আবেদনের বিস্তারিত

খামের ওপর বাম দিকে গ্রুপের নাম, পোস্ট আইডেন্টিফিকেশন নম্বর ও নিয়োগ বিজ্ঞপ্তির নম্বর উল্লেখ করতে হবে। হাতে হাতে কোনো দরখাস্ত দাখিল করা যাবে না। প্রার্থীকে নিজের বর্তমান ঠিকানা স্পষ্টভাবে ৯/৪ ইঞ্চি সাইজের খামের ওপর লিখে বা টাইপ করে তাতে ১০ টাকা মূল্যমানের অব্যবহৃত ডাকটিকিট লাগিয়ে আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি 2021

আমরা আপনাকে বিজ্ঞপ্তিটি জানাতে পেরে খুব খুশি যে, আজ ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি চাইলে আমাদের https://jobbari.com/ ওয়েবসাইট থেকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির বিবরণ, আবেদনের প্রক্রিয়া, আবেদনের শুরুর তারিখ এবং আবেদনের শেষ তারিখ, শূন্যপদের সংখ্যা ও সকল নির্দেশনাবলী/নিয়মাবলী দেখে সঠিকভাবে আবেদন করতে পারেন। আপনি নিজে আগ্রহী প্রার্থী হলে যথাসম্ভব দেরি না করে সময় হাতে রেখে সঠিক নিয়মে আবেদন করতে পারেন। সময় কারও জন্য অপেক্ষা করে না।

Post Related Things: সাপ্তাহিক চাকরির পত্রিকা, bd job today , new job circular 2021, চাকরির খবর প্রথম আলো, সরকারী চাকরির  খবর, চাকরির বাজার, আজকের চাকরির খবর, নিয়োগ বিজ্ঞপ্তি 2021, চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা, চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, daily education, চাকরির খবর পত্রিকা, চাকরির খবর ২০২১, চাকরির খবর apk, চাকরির খবর bd jobs, চাকরির ডাক পত্রিকা, চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরির খবর.com,daily চাকরির খবর, e চাকরির খবর, চাকরির খবর govt, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2021, চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি, new চাকরির খবর, চাকরির খবর paper, চাকরির খবর পত্রিকা, চাকরির বাজার পত্রিকা, all govt job, all govt job 2021, bdjobs, New job circular, bd recent job circular, Job Circular সরকারী চাকরির খবর, চাকরির খবর, প্রথম আলো, চাকরির বাজার, আজকের চাকরির খবর, চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা, চাকরির পত্রিকা, আজকের নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, আপডেট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, সকল চাকরির সার্কুলার।।

Loading...